শিল্পার সংসারে ভাঙনের সুর?

শিল্পার সংসারে ভাঙনের সুর?

জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। স্বামী ও দুই সন্তান — ভিয়ান এবং শামিশাকে নিয়ে বেশ ভালোই চলছিল তার সংবার।

কিন্তু কিছুদিন আগে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন রাজ কুন্দ্রা। এরপরই যেন সব ওলট পালট। বিটাউনে জোর গুঞ্জন, রাজের সঙ্গে থাকতে চাইছেন না ‘ধাড়কান’ অভিনেত্রী।

শিল্পার এক ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, শিল্পা চাইছেন না সন্তানরা তাদের বাবার সংস্পর্শে থাকুন। সূত্রটি বলেন, ‘আমরা জানি, এই ঘটনার পর শিল্পা রাজের অর্থ স্পর্শ করবেন না। রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করে তিনি ভালো অর্থ আয় করছেন। ইন্ডাস্ট্রিতে অনেকের কাছেই বলেছেন আরো অনেক সিনেমাতে তিনি কাজ করতে চান।’

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। একাধিকবার আবেদন করেও এখনো জামিন পাননি শিল্পার স্বামী।

সূত্রটি আরো বলেন, ‘দিন দিন বিষয়টি রাজের হাতের বাইরে চলে যাচ্ছে। স্বামীর পর্নোগ্রাফি দুনিয়ায় যাতায়াত এবং এই কর্মে তার প্রত্যক্ষভাবে জড়িয়ে থাকার পুরো বিষয়টি ভীষণভাবে হতবাক করেছে শিল্পাকে। তিনি ভীষণ ব্যথিত হয়েছেন। হতাশ হয়ে পড়েছেন। শিল্পা জানতেনই না তাকে দেওয়া হীরা ও ফ্ল্যাট এই অসৎ পথের আয় থেকে আসছে।’

কিছুদিন আগে শিল্পা অভিনীত ‘হাঙ্গামা টু’ সিনেমাটি মুক্তি পেয়েছে। পাশাপাশি ‘নিকাম্মা’ নামের একটি সিনেমায় তাকে দেখা যাবে। এছাড়া পরিচালক অনুরাগ বসু ও প্রিয়দর্শন এই অভিনেত্রীকে সিনেমায় নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :