চরফ্যাশনে মেম্বার পদ-প্রার্থী বাবুল সিকদারের নির্বাচনী আলোচনা সভা

চরফ্যাশনে মেম্বার পদ-প্রার্থী বাবুল সিকদারের নির্বাচনী আলোচনা সভা ছবি- এওয়াজপুর ইউপি নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার পদ-প্রার্থী মোঃ বাবুল সিকদারের আলোচনা সভার একাংশ।

প্রথম ধাপে আগামী ১১ এপ্রিল আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন। এ ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা।

তারই ধারাবাহিকতায় এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদ-প্রার্থী হিসেবে বর্তমান মেম্বার মোঃ বাবুল সিকদারের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় তিনি আবারো শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা জানান, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন তারুণ্যের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও তারুণ্যের। ভবিষ্যতের বাংলাদেশ তরুণদের জন্যই। আর তারুণ্যের উপযোগী বর্তমান বিনির্মাণ করা গেলেই কেবল- ভবিষ্যত হবে বাংলাদেশের। তাই এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে তরুণ, সৎ ও নিষ্ঠাবান প্রার্থীকেই দেখতে চায় তারা।

মেম্বার পদ-প্রার্থী  মোঃ বাবুল সিকদার বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। আর মানব সেবাই আমার মূল লক্ষ্য। আমি আবারো নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে পূণরায় তাদের কল্যাণে কাজ করে যাবো। দূর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব। আলোচনা শেষে দোয়া-মুনাজাত করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের সকলস্তরের জনগন।

আপনার মতামত লিখুন :